ঢাকা, মঙ্গলবার, ৭ মে, ২০২৪

পদ্মা সেতু পাড়ি দিয়ে ইতিহাসের পাতায় নাম লেখালেন নায়ক ফেরদৌস

পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের ঢাকা-ভাঙ্গা পর্যন্ত উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুর পৌনে ২টায় ট্রেনে পদ্মা সেতু পাড়ি দিয়েছেন তিনি। এসময় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী ছিলেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। ভাঙ্গা রেলস্টেশনে পৌঁছে ফেরদৌস বলেন, ‘আজ ইতিহাসের পাতায় নাম লিখলাম।’


আজ বিকেলে সোশ্যালে ধূসর রঙের পাঞ্জাবি পরে হাস্যোজ্জল ট্রেনে ওঠার একগুচ্ছ ছবি পোস্ট করে ক্যাপশনে এ নায়ক লিখেছেন, ‘আজ ইতিহাসের পাতায় নাম লিখলাম। আলহামদুলিল্লাহ। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী।’


২০১৮ সালের সেপ্টেম্বরে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হয়ে আমেরিকায় গিয়েছিলেন ফেরদৌস, সঙ্গে ছিলেন রিয়াজও।


জানা গেছে, আসন্ন নির্বাচনে কুমিল্লা-২ আসন থেকে নির্বাচনে অংশ নিতে চান দুই বাংলার জনপ্রিয় এই নায়ক। এর আগে, ফেরদৌস নায়ক ফারুকের মৃত্যুর পর তাঁর নির্বাচিত আসন ঢাকা ১৭-এ উপ নির্বাচনে মনোনয়নপত্র কিনেছিলেন। কিন্তু আওয়ামীলীগ থেকে নমিনেশন পাননি।


এদিন পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের ঢাকা-ভাঙ্গা অংশের উদ্বোধন অনুষ্ঠানে মাওয়া রেল স্টেশন প্রাঙ্গণ থেকে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী।

ads

Our Facebook Page